মেনু নির্বাচন করুন
পাতা

বিশেষ অর্জন

চেয়ারম্যান পদে: ১৯৯৭ ইং সাল হইতে অদ্যবধি পর্র্যন্ত পর পর ৩ বার  নিবাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসিতেছি। আমার ইউনিয়নে জন্ম নিবন্ধন ১০০% এবং স্যানটেশন ১০০% কভারেজ হয়েছে। আমি চেয়ারম্যান হিসাবে জনগণের সার্বিক উন্নয়নমুলক কর্র্মকাণ্ডের সাথে জড়িত থাকি। অত্র ইউনিয়নে মাদক ও সন্ত্রাসমুক্ত। আমি আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্র ইউনিয়নে ঠিক রাখার জন্য কমিউনিটি পুলিশিং এর মডেল ইউনিয়ন হিসাবে বিগত ২০১০ সালে পুলিশ হেড কোয়াটার ঢাকা হইতে পুরুস্কিত হয়। অত্র ইউনিয়নে সরকার হতে প্রদত্ত বিধবা ভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধি ভাতা, ভিজিএফ, ভিজিডি ইত্যাদি যে সকল বরাদ্দ আমি পেয়ে থাকি তা অতি দুঃস্থদের মধ্যে বিতরণ করে নথাকি।এছাড়া অত্র এলাকার সমজিদ, মন্দির, ঈদগাহ, গোরস্থান, শ্বশান ইত্যাদি এর উন্নয়ন কেন্দ্র যতটুকু পারি ব্যক্তিগতভাবে সাহায্য করে থাকি। বতমানে আমার ইউনিয়নে আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত ভাল। অত্র ইউনিয়নে সন্ত্রাস ও মাদকমুক্ত।

 

এছাড়াও ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের মাধ্যমে বিভিন্ন সেবা প্রদান করা হয। যেমন: বয়স্ক ভাতা, প্রতিবন্ধি, বিধবা কাডধারীদের ব্যাংক একাউন্ট খোলা, জন্ম নিবন্ধন, ওয়ারিশন সনদপ্ত্র, ছবি তোলা, ইমেইল, ভিসা চেকিং, বিভিন্ন স্কুল কলেজের বিভিন্ন কাজ, এছাড়াও ওয়েবপোর্র্টাল এর গুরুত্বপূর্র্ণ অবদান রাখছে। 

 

অত্র ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়াড চর অঞ্চল। তাদের বাড়ী ঘর উচু করার জন্য ইউনিসেফ ও ওয়াটার এইড এর মাধ্যমে সাহায্য করা হয়।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter